বেড়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
400

শফিউল আযম, বেড়া (পাবনা) সংবাদদাতা:পাবনার বেড়া উপজেলার পৌরসভার জোড়দাহ ঈদগাঁ মাঠ এলাকায় বৃহস্পতিবার (৪ জুলাই)ভোর রাত সোয়া ৩টার দিকে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে ৮ মামলার আসামী চিহিৃত মাদক ব্যবসায়ী অলিউল্লাহ (৩০)। এ সময় পুলিশের এক কর্মকর্তাসহ তিনজন গুরুতর আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহত অলিউল্লাহ বেড়া পৌর এলাকার সানিলা গ্রামের মৃত- আকবর মাষ্টারের ছেলে।
বেড়া মডেল থানা সূত্রে জানা যায়, অলিউল্লাহর স্বীকারোক্তি অনুয়ায়ী বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে থানা পুলিশের একটি দল অস্ত্র উদ্ধারের জন্য জোড়দাহ ঈদগাঁ মাঠের কাছে পৌঁছালে সেখানে অবস্থানরত অলিউল্লাহর সহযোগীরা পুলিশকে লক্ষ্য গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি ওয়ান সুটার গান, ২টি কার্তুজ, ১৬ বোতল ফেন্সিডিল করে। গুরতর আহত অলিউল্লাকে উদ্ধার করে বেড়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এসময় বন্দুকযুদ্ধে আহত পুলিশের এসআই সামসুল ইসলাম, সিপাহী রেজাউল ইসলাম ও হান্নানকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
বেড়া মডেল থানার অফিসার ইচার্জ মোঃ শাহীদ মাহমুদ খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত অলিউল্লাহর বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি ডাকাতি, ৩টি মাদকসহ মোট ৮টি মামলা রয়েছে। মরদেহ মায়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here