বেড়ায় স্বামীর নির্যাতনে গৃহবধুর মৃত্যু

0
492

শফিউল আযম ঃ
পাবনার বেড়া উপজেলার হাতিগাড়া গ্রামে স্বামীর নির্যাতনে হাওয়া বেগম (৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালের কোন এক সময় এ মৃত্যুর ঘটনা ঘটেছে।
বেড়া মডেল থানা ও গৃহবধুর পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় এক মাস আগে সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়নের শামুকজানী গ্রামের আব্দুল মান্নানের মেয়ে হাওয়া বেগম তার তিন সন্তান ও স্বামীকে ছেড়ে বেড়া উপজেলার হাতিগাড়া গ্রামের মুন্নাফকে বিয়ে করেন। মান্নাফের প্রথম স্ত্রীর ঘরে পাঁচ সন্তান রয়েছে। সংসারের টুকিটাকি কাজ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। প্রথম দিকে মুন্নাফের দুই স্ত্রী একই ঘরে বসবাস করতো। চারদিন আগে হাওয়া বেগম বাপের বাড়ি থেকে ফিরে এসে ঘরের মধ্যে বেড়া দিয়ে আলাদা রুমে থাকতে শুরু করে। গতকাল বুধবার সকাল ১১টার দিকে হাওয়া বেগমের অস্বাভাবিক মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ মুন্নাফের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে।
সুরাতহালে মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে ব্লেড জাতীয় ধারালো অস্ত্র দিয়ে কাটার দাগ রয়েছে। পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের স্বামী পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তÍুতি চলছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here