ভাঙ্গুড়ায় সড়েক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

0
357
ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক স্কুলশিক্ষক নিহত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার মল্লিকচক গ্রামের আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জহুরুল ইসলাম ভাঙ্গুড়া উপজেলার রূপসী উচ্চ বিদ্যালয়ের কৃষি বিষয়ের শিক্ষক ও উপজেলার খানমরিচ ইউনিয়নের শ্রীপুর গ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, স্কুল শিক্ষক জহুরুল ইসলাম পাবনা থেকে মোটরসাইকেল নিয়ে ভাঙ্গুড়া অভিমুখে আসছিল। পথিমধ্যে ভাঙ্গুড়া উপজেলার মুন্ডুতোষ ইউনিয়নের মল্লিকচক গ্রামে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এতে সে গুরুতর আহত হয়। মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।
ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই ইব্রাহিম হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি দ্রুতগতির ট্রাক একজন মোটরসাইকেল আরোহী স্কুল শিক্ষককে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই স্কুল শিক্ষক মারা যায়। এ ব্যাপারে নিহতের পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি। তবে ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here