সংসদ সদস্যের ঈদ উপহার পেলেন শিক্ষক ও গ্রাম পুলিশ

0
315
ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় এতিমখানা মাদ্রাসার শিক্ষক ও গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। বুধবার সকালে ভাঙ্গুড়া থানা চত্বর ও সারুটিয়া দারুল উলুম এতিমখানা মাদ্রাসা মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ, ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির খান ছবি, যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ ও পৌর ছাত্রলীগের সভাপতি প্রভাষক হেলাল উদ্দিন খান উপস্থিত ছিলেন।
জানা যায়, গত এক সপ্তাহ ধরে পাবনা-৩ আসনের ভাঙ্গুড়া, চাটমোহর ও ফরিদপুর উপজেলার মুক্তিযোদ্ধা, গ্রাম পুলিশ ও এতিমখানা মাদ্রাসার শিক্ষকদের ঈদ উপহার পাঠাচ্ছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন। ঈদ উপহারের মধ্যে রয়েছে চাল-ডাল ও দুধ সহ বিভিন্ন মিষ্টান্ন জাতীয় খাদ্য সামগ্রী। তবে মুক্তিযোদ্ধাদের জন্য খাদ্যসামগ্রীর পাশাপাশি পরিবারের সদস্যদের নতুন পোশাকও দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় ভাঙ্গুড়া উপজেলার ১০৫ জন এতিমখানা মাদ্রাসা শিক্ষক ও ৫৮ জন গ্রাম পুলিশকে বুধবার সকালে সাংসদ সদস্যের ঈদ উপহার দেয়া হয়।
সংসদ সদস্যের ঈদ উপহার পেয়ে আনন্দিত হয়ে গ্রাম পুলিশরা বলেন, আমাদের এমপি অনেক উদার মনের মানুষ। তিনি এমপি হয়েও আমাদের মত নিম্ন পেশার গ্রাম পুলিশদের খোঁজ খবর রাখেন। তিনি প্রায় সকল গ্রাম পুলিশকে ব্যক্তিগতভাবে চেনেন। যেকোনো গ্রামপুলিশ সমস্যায় পড়লে এমপি মহোদয়ের কাছে গেলে তিনি তার সমাধান করে দেন। একজন এমপির এটা বড় ধরনের মহানুভবতা।
ঈদ উপহার বিতরণকালে এতিমখানা মাদ্রাসার শিক্ষকরাও খুশি হয়ে সংসদ সদস্যের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here