সিলেটে টিলা ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু

0
291

সিলেটের জৈন্তাপুর উপজেলায় বৃষ্টিতে টিলা ধসে একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। আজ সোমবার ভোর ৫টার দিকে উপজেলার চিকনাগুল ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চিকনাগুল ইউনিয়নের পূর্ব সাতজনি গ্রামে টিলার পাশে পরিবার নিয়ে বসবাস করতেন রফিক আহমদ ও জুবের আহমদ। আজ ভোর ৫টার দিকে টিলা ধসে পড়লে তাদের ঘর চাপা পড়ে। মাটি চাপায় জুবের আহমদ (৩৫), তার স্ত্রী সুমি বেগম (৩০), ছেলে সাফি আহমদ (৫) এবং রফিক আহমদের স্ত্রী মোছা. শামীমা বেগম (৪৮) নিহত হন। ঘরে থাকা আরো পাঁচ জন মাটি চাপায় আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে হতাহতদের উদ্ধার করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেটের জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ কালের কণ্ঠকে বলেন, ‘সাতজনি গ্রামে টিলার নিচে মাটি সমান করে ঘর বানিয়ে তারা থাকতেন। জায়গার মাটি নরম। গাছপালাসহ টিলা ধসে পড়ে ঘরের ওপর। এতে পরিবারের চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেছে। ’

সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘ময়নাতদন্ত হবে কি না- এ বিষয়ে সিদ্ধান্ত হয়নি এখনো। ’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here