পাবনা-৪ উপনির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন প্রফেসর ড. এম. এম. কফিল উদ্দিন

0
74

আর কে আকাশ , পাবনা প্রতিনিধি :
পাবনা-৪(ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক প্রফেসর ড. এম. এম. কফিল উদ্দিন।
আজ রবিবার (২৩ আগষ্ট) স্বাস্থ্য বিধি মেনে ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এসময় আ. লীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রফেসর ড. এম. এম. কফিল উদ্দিন বলেন, আমি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগ করেছি। বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ও আওয়ামী লীগ কর্মী হিসেবে দীর্ঘদিন নৌকার পক্ষে বিভিন্ন সভা-সমাবেশ ও গণংযোগসহ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরার চেষ্টা করেছি। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী লীগ নিয়ে আমি কয়েকটি বই প্রকাশ করেছি। যা ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।
এছাড়াও শিক্ষার প্রসারে আমি দেশের বিভিন্ন স্থানে কারিগরি-তথ্য প্রযুক্তি এবং নার্স-মেডিক্যাল সহকারী শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছি। দলনেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে পাবনা-৪(ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের জনগণের উন্নয়নে কাজ করবো। এসময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।
উল্লেখ্য, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলুর মৃত্যুর পর পাবনা-৪ সংসদীয় আসনটি শূণ্য হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here