ভাঙ্গুড়ায় চাঁদা দাবির অভিযোগে দুই ব্যক্তিকে পুলিশে সোপর্দ

0
179

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় সংবাদকর্মী পরিচয়ে চাঁদা দাবি করায় স্থানীয় জনতা দুই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার দুপুর দুইটার দিকে ভাঙ্গুড়া পৌর শহরের সারুটিয়া জামেউল উলুম এতিমখানা মাদ্রাসা থেকে তাদের আটক করা হয়। আটক হাসিনুর রহমানের (৩৫) বাড়ি ঢাকায় এবং রফিকুল ইসলামের (৪০) বাড়ি পাবনা শহরে।

স্থানীয় বাসিন্দারা জানায়, মঙ্গলবার দুপুরে ভাঙ্গুড়া পৌর শহরের সারুটিয়া জামেউল উলুম এতিমখানা মাদ্রাসার অফিস কক্ষে গিয়ে হাসিনুর ও রফিকুল জেটিভি নামে একটি টিভি চ্যানেলের সংবাদকর্মী বলে পরিচয় দেন। পরে তারা মাদ্রাসা নিয়ে টিভিতে প্রতিবেদন করবেন বলে সুপারের কাছে এক হাজার টাকা দাবি করেন। এসময় সুপার মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক সিরাজুল ইসলামকে ফোনে করে মাদ্রাসায় আসতে বলেন। সভাপতি পৌঁছানোর আগে একপর্যায়ে ওই দুই ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে ভাঙ্গুড়া থানা পুলিশের এসআই আশরাফুল ইসলাম গিয়ে তাদের থানায় নিয়ে আসে।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই আনিছুর রহমান জানান, ভাঙ্গুড়া পৌর শহরের সারুটিয়া জামেউল উলুম এতিমখানা মাদ্রাসার কর্তৃপক্ষ চাঁদা দাবির অভিযোগে দুই ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে। তাদের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here