বৃদ্ধার লাশ উদ্ধার ফরিদপুর বিল থেকে

0
73

ফরিদপুর প্রতিনিধি:পাবনার ফরিদপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে এক বৃদ্ধার বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। ১১ ফেব্রুয়ারী শুক্রবার দুপুরের পর ঔ ইউনিয়নের বিএলবাড়ীর একটি বিল থেকে লাশটি উদ্ধার করেন ফরিদপুর থানা পুলিশ।

স্থানীয়রা বলেন, শুক্রবার দুপুর ২টার দিকে গ্রামের কয়েকজন কৃষক মাঠে কাজ করতে যাওয়ার সময় ফরিদপুর উপজেলার বিএলবাড়ি ইউনিয়নের ফুলগারি বিলে একটি লাশ দেখতে পান। ঘটনাস্থল ফরিদপুর থানায় হওয়ায় পরে ফরিদপুর থানা পুলিশকে জানানো হয়। উদ্ধার হওয়া লাশের শরীরে কোনো কাপড় ছিল না লাশের মুখও বিকৃত অবস্থায় ছিলো।

স্থানীয় এলাকাবাসী ধারণা করছেন গত কয়েকদিন ধরে গ্রামে এক বৃদ্ধা ঘোরাফেরা করছিল। সেই হয়তো কোনো একসময়ে সেখানে গিয়ে পানিতে ডুবে মারা গিয়েছে। এমন বলেছেন এলাকার মানুষ।

ফরিদপুর থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বলেন, বিএলবাড়ী ইউনিয়নের বিএলবাড়ি গ্রামের ফুলগারি বিল থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্ত করা যায়নি। ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here