বেড়ার বরখাস্তকৃত মেয়রের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

0
60

শফিউল আযম, বেড়া (পাবনা) সংবাদদাতা ঃ
পাবনার বেড়া পৌর সভার সাময়িক বরখাস্তকৃত মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে গতকাল বৃহস্পতিবার হরতাল ও পৃথক পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বেড়া সিঅ্যান্ডবি চতুর বাজোরে সকাল সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে। কাদের ডাক্তারের মোড়, ডাকবাংলা ও মোহনগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বেড়া বাজার বনিক সমিতি, বেড়া পৌর রিক্সা-ভ্যান চালক সমিতি, বৃশালিখা ঘাট শ্রমিক সমিতি, নির্মাণ শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এই কর্মসূচিতে বিপুল সংখ্যক মানুষ অংশ গ্রহন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন বেড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মজনু, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম, নাগরিক কমিটি বেড়া ফাউনন্ডেশনের সভাপতি আলমাহমুদ সরকার প্রমূখ। বক্তারা সাময়িক বরখাস্তস্কৃত মেযর আব্দুল বাতেনের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূল মিথ্যা মামলা প্রত্যাহার করে স্বপদে বহালের দাবী জানান।
উল্লেখ্য, গত সোমবার (১২ অক্টোবর) বেড়া উপজেলা আইন শৃংখলা কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন কাজিরহাট ও নগরবাড়ি ঘাট ইজারা সংক্রান্ত উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বাক্ষরিত একটি লিখিত রেজুলেশন বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকীর বক্তব্য খন্ডন করে সাময়িক বহিস্কৃত মেয়র আব্দুল বাতেন বক্তব্য দেন। তাঁর বক্তব্য শেষে ইউএনও আবারও সুযোগ নিয়ে বক্তব্য দিতে চাইলে আব্দুল বাতেন চেয়ারে বসা অবস্থায় ইউএনও’র হাতে আঘাত করেন। এসময় মেয়র আব্দুল বাতেন তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে সভাস্থল ত্যাগ করেন।
এ ঘটনায় গত উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী বাদী হয়ে গত ১৪ অক্টোবর পৌর সভার সাময়িক বরখাস্তস্কৃত মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে বেড়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here