বেড়ায় সপ্তম শ্রেণীর ছাত্রী গণধর্ষনের শিকার

0
158

শফিউল আযম ঃ
পাবনার বেড়ার আমিনপুর থানার বাঘলপুর গ্রামের ১৪ বছর বয়সী এক কিশোরী গণধর্ষনের শিকার হয়েছে। সে আলহাজ ঈমান আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। এ ঘটনাটি ঘটেছে পহেলা বৈশাখ দুপুরে।
আমিনপুর থানা ও মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরী পহেলা বৈশাখ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার দিঘুলকান্দি গ্রামে বোনের বাড়ী থেকে নিজ বাড়ী বাঘলপুরের উদ্দেশ্যে রওনা হয়। সে নাটিয়াবাড়ী থেকে কাশিনাথপুরগামী একটি সিএনজিতে ওঠে। চালক কাশিনাথপুর সিএনজি না থামিয়ে বেড়ার দিকে রওনা হয়। কিছু দুর আসার পর মহাসড়কের পাশে একটি বাবলা বাগানে নিয়ে দুই বন্ধু মিলে ধর্ষন করে। পরে কিশোরীকে কাশিনাথপুর ফুল বাগানের কাছে নামিয়ে দিয়ে তারা সিএনজি নিয়ে দ্রুত পালিয়ে যায়।
এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে উপজেলার বি-নান্দিয়ারা গ্রামের আবুল শেখের ছেলে জহুরুল ইসলাম (২৬) একই গ্রামের মৃত- আবুল সাপুড়ের ছেলে মোঃ আলামীন হোসাইন মুজিবের বিরুদ্ধ আমিনপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে।
আমিনপুর ওসি তদন্ত মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে নিয়ে ঘটনাস্থল চিহিৃত করার চেষ্টা করছি। বেশ কিছু বাগান থাকায় মানসিকভাবে বিপর্যস্থ কিশোরী ঘটনাস্থল চিহিৃত করতে পারছে না। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here