ভাঙ্গুড়ায় ট্রলিচাপায় দাদির মৃত্যু; আহত নাতি-নাতনি

0
117

ভাঙ্গুড়া ( পাবনা ) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় ইঞ্জিনচালিত ট্রলির চাপায় সাবেদান খাতুন (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে । এঘটনায় আহত হয়েছে তাঁর এক নাতনি নুরানী ( ৭) এবং নাতি ইমান ( ৪) । আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার সকালে টেবুনিয়া-বাঘাবাড়ি সড়কের উপজেলার ভেড়ামারা গ্রামে এঘটনা ঘটে। নিহত সাবেদান ওই গ্রামের মৃত আব্দুস সামাদ সরকারের স্ত্রী।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, বৃদ্ধা সাবেদান সকাল বেলা তাঁর নাতি-নাতনিদের নিয়ে বাড়ির সামনে সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ইঞ্জিনচালিত একটি ট্রলি ওই বৃদ্ধকে চাপা দিলে তিনি গুরুত্বর আহত হন । এসময় ট্রলির ধাক্কায় তাঁর নাতনি নুরানী ও নাতি ইমান ছিটকে পড়ে গিয়ে আহত হয়। এলাকাবাসি তাঁদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে বৃদ্ধা সাবেদান মারা যান । আহত দুজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পরেই ট্রলি চালক পালিয়ে গেছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান এঘটনার সত্যতা স্বীকার করে আজকের পত্রিকাকে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here