ছাত্রলীগ নেতা হত্যা : আসামির বাড়িতে আগুন দিলেন বিক্ষুব্ধ জনতা

0
25

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার প্রধান আসামি কাঞ্চনের বাড়িতে অগ্নিসংযোগ করেছেন বিক্ষুব্ধ জনতা।

সোমবার (১২ জুলাই) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, ‘এক দল বিক্ষুব্ধ জনতা হঠাৎ করে এসে পূর্বপাড়ায় কাঞ্চনের বাড়িতে আগুন ধরিয়ে চলে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে প্রায় ঘণ্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে কাঞ্চনের বাড়ি ও ব্যক্তিগত কার্যালয়ের বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়।’

jagonews24

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রকি হত্যার প্রধান আসামি কাঞ্চনের বাড়িতে আগ্নিসংযোগের ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ হত্যাকাণ্ডের তদন্ত চলছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত দুমাস আগে পূর্বপাড়া গ্রামের নবাবআলীর ছেলে কাঞ্চনের সঙ্গে মোটরসাইকেল ওভারটেক নিয়ে রকির বাকবিতণ্ডা হয়। এরই জেরে রোববার (১১ জুলাই) রাত ১০টার দিকে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি ওষুধ কিনতে মোটরসাইকেলযোগে বের হন। গাইবান্ধা শহরের পূর্বপাড়া হালিম বিড়ি কারখানার সামনে পৌঁছালে কাঞ্চন ও তার সঙ্গীরা তাকে পথরোধ করে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে হত্যা করে।

এ ঘটনায় নিহতের বড় ভাই আতিকুর রহমান বাদী হয়ে ১০ জনের নামে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here