ডি ভিলিয়ার্স ঝড়ে মুম্বাইকে ১৭২ রানের লক্ষ্য দিল ব্যাঙ্গালুরু

0
176

আজই নির্বাচকদের সামনে টেবিলে বসে বিশ্বকাপের জন্য জাতীয় দল ঠিক করেছেন বিরাট কোহলি। এরপর সন্ধ্যায় নামলেন আইপিএলের ম্যাচ খেলতে। নিশ্চিতভাবেই বিরাট কোহলির সমস্ত মনযোগ এখন বিশ্বকাপ ঘিরে। সে কারণেই সম্ভবত, মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে ব্যাট হাতে নিজেকে মেলে ধরতে পারেননি।

তবে তিনি নিজেকে মেলে ধরতে না পারলেও এবি ডি ভিলিয়ার্স এবং ইংল্যান্ডের মঈন আলি ঠিকই নিজেদের মেলে ধরেছেন। এই দুই বিদেশি ক্রিকেটারের ওপর ভর করে ৭ উইকেট হারিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে ১৭২ রানের বড় লক্ষ্য ছুঁড়ে দিয়েছে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে কোহলির আরসিবিকেই প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। ব্যাট করতে নেমে শুরুতেই কোহলির উইকেট হারায় ব্যাঙ্গালুরু। ৮ রান করে আউট হন তিনি। পার্থিব প্যাটেল আউট হন ২৮ রান করে।

৪৯ রানে ২ উইকেট পড়ার পর ডি ভিলিয়ার্স আর মঈন আলির ব্যাটে ভর করে বড় সংগ্রহের পথে আগায় আরসিবি। দু’জনের ব্যাটে গড়ে ওঠে ৯৪ রানের জুটি। ১৪৪ রানের মাথায় আউট হন মঈন আলি। ৩২ বলে ১ বাউন্ডারি আর ৫ ছক্কায় ৫০ রান করে আউট হন তিনি।

এরপর মার্কাস স্টোইনিজ, অক্ষদীপ নাথ, পবন নেগিরা শুধু আসা যাওয়ার মিছিলে ছিলেন। এবি ডি ভিলিয়ার্সও ৫১ বলে ৬ বাউন্ডারি আর ৪ ছক্কায় ৭৫ রান করে রানআউট হয়ে যান। শেষ পর্যন্ত ব্যাঙ্গালুরু স্কোরবোর্ডে ৭ উইকেট হারিয়ে ১৭১ রান তুলতে সক্ষম হয়।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা একাই নেন ৪ উইকেট। ৪ ওভারে ৩১ রান দেন তিনি। ১টি করে উইকেট নেন ক্যামেরন বেহেনডর্ফ এবং হার্দিক পান্ডিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here