পাবনার সাঁথিয়ায় বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি নিহত

0
332

শফিউল আযম, বেড়া (পাবনা) সংবাদদাতা ঃ
পাবনার সাঁথিয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক কারবারি ১১ মামলার আসামি ছোবাহান (৪০) নিহত হয়েছে বলে পুলিশের দাবি। সে সাঁথিয়া উপজেলার করমজা সরদার পাড়া গ্রামের মৃত- আব্দুর রশিদ এর ছেলে। শনিবার (২০শে জুন) দিবাগত মধ্য রাতে পাড়করমজা কবরস্থান এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।
সাঁথিয়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জানিয়েছেন, থানা পুলিশ গোপন সূত্রে জানতে পারে পাড় করমজা থেকে মাদকের একটি বড় চালান পাচার হবে। এমন সংবাদে ভিত্তিতে ওসি মোঃ আসাদুজ্জামান সংগীয় ফোর্সসহ অভিযানে বের হন। পাড় করমজা কবরস্থান এলাকায় পৌঁছামাত্র কতিপয় মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ছোবাহানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে রাতেই বেড়া হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ৬টার দিকে সে মারা যায়।
এ ঘটনায় দুই কনেষ্টেবল আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৩০ গ্রাম হেরইন একটি ওয়ান স্যুটার গান, এক রাউন্ড গুলি ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সাঁথিয়া থানায় ১১টি মাদক মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here