বেড়ায় গৃহবধুর লাশ উদ্ধার শশুরবাড়ীর লোকজন পলাতক

0
124

শফিউল আযম,বেড়া (পাবনা) সংবাদদাতা:বেড়ায় আল্লাদী (২০) নামের এক গৃহবধুকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। শশুরবাড়ীর লোকজনের বিরুদ্ধে হত্যার এই অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার (১৬ আগষ্ট) সকাল ১০ টায় পৌর এলাকার সম্ভূপুরা গ্রাম থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করেছে বেড়া মডেল থানা পুলিশ। এ ঘটনার পর শশুরবাড়ীর লোকজন ঘড়ে তালা দিয়ে পালিয়ে গেছে। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, বেড়া উপজেলার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের চরনাকালিয়া গ্রামের মোঃ জয়নাল মোল্লার মেয়ে আল্লাদীর প্রায় দুই বছর আগে একই উপজেলার পৌর এলাকার সম্ভূপুরা গ্রামের মোজাম্মেল হকের ছেলে ছিদ্দিকের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য ছিদ্দিক ও তার পরিবারের সদস্যরা আল্লাদীকে শাররীক ও মানসিকভাবে নির্যান্তন করে আসছিল।

এলাকাবাসীর ধারনা, বৃহস্পতিবার দিবাগত রাত অথবা শুক্রবার ভোরে কোন এক সময় নির্যাতনে আল্লাদীর মৃত্যু হয়েছে। হয়তো লাশ গুম করার জন্যই রিক্সাভ্যানে তোলা হয়েছিল। এসময় আশপাশের লোকজনের উপস্থিতি টের পেয়ে ছিদ্দিক ও তার বাড়ীর লোকজন ঘড়ে তালা দিয়ে পালিয়ে যায়। রিক্সাভ্যানের উপর আল্লাদীর লাশ সোয়ানে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

বেড়া মডেল থানা পুলিশ সকাল ১০ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ বাড়ীতে কাউকে খুঁজে পায়নি।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহেদ মাহমুদ বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তÍুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here